নৈহাটিতে বিস্ফোরণ, ৪ জনের মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নৈহাটিতে বিস্ফোরণ, ৪ জনের মৃত্যু

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), নৈহাটী, ০৩/০১/২০২০ : নৈহাটিতে বিস্ফোরণে উড়ে গেল বাজি কারখানা। আজ নৈহাটিতে প্রচন্ড বিস্ফোরণের আওয়াজে মানুষজন ঘর থেকে ছুটে বেরিয়ে এসে দেখে এলাকার একটি বাজি কারখানায় বিস্ফোরণ হয়েছে, এবং গোটা বাড়িটি দাউ দাউ করে জ্বলছে। এই ঘটনায় এখনো পর্যন্ত ৪ জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে কারখানার বাড়িটি নিমেষে ধ্বংসস্তূপে পরিণত হয়ে যায় এবং আশেপাশের বাড়িগুলির কিছু কিছু ক্ষয়ক্ষতি হয়; 
এই ঘটনায় প্রচন্ড উত্তেজিত হয়ে ওঠেন এলাকার মানুষ;  এখানে বেশ কয়েকটি অবৈধ বাজির কারখানা ছিল; এদের কোনো লাইসেন্স ছিল না। স্থানীয় এলাকায় লোকালয় থাকা সত্ত্বেও এখানে অবৈধভাবে বাজির কারখানা চলছিল। মৃতেরা সকলেই ওই বাজির কারখানার শ্রমিক বলে জানিয়েছেন এলাকার  মানুষ।
বিজেপির  সাংসদ অর্জুন সিং ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিলেন, তিনি অভিযোগ করে বলেন, " এখানে ১০০টিরও বেশি অবৈধ বাজি কারখানা ছিল, আমি জানতে পেরেছি এখানে বোমা তৈরী হত আর বিভিন্ন এলাকায় চালান দেওয়া হত, প্রশাসনের মদতেই এখানে এতগুলো অবৈধ বাজির কারখানা চালানো হচ্ছিল, বোমা ছাড়াও এখানে আর কি কি তৈরী হত তার তদন্ত হওয়া প্রয়োজন, তাই আমি কেন্দ্রের কাছে এনআইএ বা অন্য কোনো এজেন্সিকে দিয়েই তদন্ত করার সুপারিশ  করতে চাই।হয়ত এখানেও খাগড়াগড়ের মত তথ্য বেরিয়ে আসবে।"
রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক অবশ্য অর্জুন সিংহের কথায় আদৌ গুরুত্ব দিতে নারাজ তিনি বলেছেন, "অর্জুন কি বলছে তা ও নিজেই বুঝতে পারছে না.  এই ব্যাপারে ওর উচিত আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে গিয়ে নালিশ করা এবং রাষ্ট্র সংঘে গিয়ে অভিযোগ দায়ের করা."
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages