এক দিনের জন্যে পাকিস্তানে আসছেন আবু ধাবির যুবরাজ, জল্পনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এক দিনের জন্যে পাকিস্তানে আসছেন আবু ধাবির যুবরাজ, জল্পনা

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ইসলামাবাদ, ০১/০১/২০১৯ : দুই দেশের বন্ধুত্ব এবং পারস্পরিক সমঝোতা বৃদ্ধি করার লক্ষ্যে আগামীকাল পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে আসবেন আবু ধাবির যুবরাজ শেখ মহম্মদ বিন জাইদ আল নাহিয়ান। পাকিস্তানের সংবাদ পাত্র দ্য  ডন লিখেছে, 'দুই দেশের সম্পর্ক বেশ ভালো। সেই সম্পর্ককেই আরও মজবুত করার লক্ষেই আবু ধাবির যুবরাজের এই এক দিনের পাকিস্তান সফর'। 
পাকিস্তানে এসে প্রধানমন্ত্রী ইমরান খানের সাথে সাক্ষাৎ করবেন আবু ধাবির যুবরাজ এবং দুজনে একান্তে কিছু বিষয় নিয়ে আলোচনা করতে পারেন, বলে জানা যাচ্ছে। কিন্তু ঠিক কোন কোন বিষয়ে এই দুই রাষ্ট্র প্রধান একান্তে আলোচনা করবেন, সেই বিষয়ে বিশদে কিছু জানানো হয়নি এখনো পর্যন্ত। 
গত সপ্তাহেই আবু ধাবির বিদেশ মন্ত্রী ফয়জল বিন ফারহান আল সাউদ পাকিস্তানে ঘুরে গিয়েছেন এবং পাকিস্তানের শীর্ষ নেতৃত্বের কাছে কুয়ালালামপুর সামিটের বিষয়ে আলোচনা করে গিয়েছেন, তার ঠিক এক সাপ্তাহ বাদেই যুবরাজ ইসলামাবাদে এক দিনের সফর করছেন, বিষয়টি  যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে  মনে করছেন ওয়াকি বহাল মহল। আর কিছুদিন বাদেই বিশ্বের ইসলামিক দেশ গুলিকে নিয়ে একটি মহা সম্মেলনের আয়োজন করেছে মালেশিয়া। সেই সম্মেলনটি অনুষ্ঠিত হবে কুয়ালালামপুরে। এই সম্মেলনে যোগদান করার ব্যাপারে পাকিস্তান এখনো পর্যন্ত কোনো রকম সবুজ সংকেত দেয়নি।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages