ইজরায়েলের প্রধানমন্ত্রীর টেলিফোনে শুভেচ্ছা নরেন্দ্র মোদিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইজরায়েলের প্রধানমন্ত্রীর টেলিফোনে শুভেচ্ছা নরেন্দ্র মোদিকে

Share This
আন্তর্জাতিক
ভারত ও ইজরায়েলের প্রধানমন্ত্রী (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২৭/০১/২০২০ : ইজরায়েলের প্রধানমন্ত্রী মিঃ বেনজা মিননেতানিয়াহু আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টেলিফোন করে ভারতের ৭১তম সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে তাঁকে ও দেশবাসীকে উষ্ণ শুভেচ্ছা জানান।দুই নেতাই ইংরেজি নববর্ষ ২০২০-র জন্য শুভেচ্ছা ও শুভকামনা বিনিময় করেন। 
দুই প্রধানমন্ত্রীই উভয় দেশের মধ্যে কৌশলগত অংশীদারিত্বের ক্ষেত্রে গুরুত্বের কথা উল্লেখ করে বিভিন্ন বিষয়ে ক্রমবর্ধমান সহযোগিতায় সন্তোষ প্রকাশ করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  বিশেষভাবে গুরুত্ব দেন কৃষি, জল ও স্টার্টআপ ক্ষেত্রে গৃহীত উদ্যোগগুলির উপর। দুই দেশের মধ্যে বিমান যোগাযোগের ক্ষেত্রে গৃহীত প্রয়াসগুলিকেও তাঁরা স্বাগত জানান। 
পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট আন্তর্জাতিক এবং আঞ্চলিক বিষয়গুলি নিয়ে দু’জনের মধ্যে মত বিনিময় হয়। এই অঞ্চলের সার্বিক পরিস্থিতি এবং আসন্ন উদ্যোগগুলির প্রেক্ষিতে যোগাযোগ বজায় রাখার বিষয়েও দুই প্রধানমন্ত্রীই সম্মত হয়েছেন ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages