বর্দ্ধমান স্টেশনের দুর্ঘটনায় মৃত্যু হল একজনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বর্দ্ধমান স্টেশনের দুর্ঘটনায় মৃত্যু হল একজনের

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), বর্দ্ধমান, ০৫/০১/২০২০ : গতকাল রাতে বর্দ্ধমান স্টেশনের মূল প্রবেশদ্বারের একাংশ ভেঙে পড়ার  ঘটনায় আহত দুজনের মধ্যে মৃত্যু হল একজনের। গতকাল দুর্ঘটনার পর তাঁকে বর্দ্ধমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছিল। গতকাল গভীর রাতে তাঁর মৃত্যু হয়। 
গতকাল রাতে ঘটনার পরেই আহত দুইজনকে বর্দ্ধমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছিল, ওই দুইজনের মধ্যে একজনের অবস্থা ছিল আশঙ্কা জনক, হাসপাতালে ভর্তির পরেই  তাঁকে অপারেশন টেবিলে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর মাথা, শিরদাঁড়া ও পাঁজরে গভীর চোট ছিল।  তাঁকে আইসিসিইউতে ভর্তি করা হয়েছিল, রাত্রি সাড়ে বারোটা এবং একটার সময় তাঁর দুবার হার্ট এটাক হয়, রাত্রি আড়াইটা নাগাদ তিনি মারা যান।  কিন্তু মৃত এই ব্যক্তির  কোনো পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। আহত থাকা অন্যজনের অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে।
গতকাল রাত্রি আটটার  কিছু পরে বর্দ্ধমান স্টেশনের প্রবেশ তোরণের একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়েছিল। এই জায়গায় মেরামতির কাজ চলছিল। স্টেশনের এই দ্বিতল অংশে দোতালায় রয়েছে যাত্রী প্রতীক্ষালয় এবং রেলের অফিস। প্রধান প্রবেশপথেই ছিল একটি বিশালাকার গাড়ি বারান্দা। স্টেশনে ঢোকার জন্যে এটিই ছিল মূল প্রবেশ পথ, একতলায় আছে টিকিট কাউন্টার।
একটা সময় এটি ছিল বর্দ্ধমান রাজারদের হাতিশাল, পরেএখান দিয়ে রেল লাইন পাতার পর রেল স্টেশনে পরিণত হয়েছিল। কিন্তু মূল প্রবেশ পথের  গাড়ি বারান্দাওলা অংশটি ছিল বর্দ্ধমান শহরের হেরিটেজ। ওই জায়গাটিই গতকাল রাতে ভেঙে পরে। এই অংশের নির্মাণ অনেক পুরোন, দীর্ঘদিন ধরেই বৃষ্টির জল চুঁইয়ে ভিতরে ঢুকে পুরো অংশটিকেই ড্যাম্প ধরিয়ে দিয়েছিল, তাছাড়া গতকাল মেরামতির কাজ চলার সময় দোতালায় ভাইব্রেটার চালানোর খবর পাওয়া যাচ্ছে। প্রবেশ ফটকের এত বড় একটা অংশ ভেঙে পড়ার  পিছনে সেটাও কোনো কারন কিনা, সেটা খতিয়ে  দেখা হচ্ছে। এই মুহূর্তে ভেঙে পড়া  অংশের নিচে লোহার ক্লিপিং করার কাজ চলছে এবং ধ্বংসস্তূপ সারানোর কাজ চলছে। স্টেশনের বাইরের একটা অংশ পুলিশ ব্যারিকেড করে ঘিরে রেখেছে। বর্ধমান স্টেশনে ঢুকতে হচ্ছে অন্য একটা সরু অংশ দিয়ে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages