সিএএ প্রতিবাদীদের লক্ষ্য করে গুলি দিল্লীর রাজপথে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিএএ প্রতিবাদীদের লক্ষ্য করে গুলি দিল্লীর রাজপথে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ৩০/০১/২০২০ : সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে সভা চলাকালীনই নিজের পিস্তল থেকে গুলি চালিয়ে দিল এক ব্যক্তি। সেই গুলিতে জখম হয়েছে আন্দোলনকারী এক ব্যক্তি। ঘটনাটি আজ ঘটেছে দিল্লীর জামিয়া ও রাজঘাটের মধ্যবর্তী একটি এলাকায়।  
আজ সকালেই গান্ধীজির প্রয়াণ দিবস উপলক্ষে রাজঘাটে এসেছিলেন দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, চিফ ডিফেন্স স্টাফ, তিন বায়ুসেনা প্রধান ও অন্যান্য ভিভিআইপিরা।  গোটা রাজঘাট অঞ্চল ছিল নিরাপত্তার চাদরে মোড়া। কিন্তু সেই রাজঘাট ও জামিয়ার মধ্যবর্তী অঞ্চলে ঘটে গেল অদ্ভুত এই ঘটনা। 
আজ জামিয়ার কাছে জামিয়া কোঅর্ডিনেশন কমিটি (JCC) সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও ন্যাশনাল রেজিস্টার অফ সিটিজেনস (NRC)এর বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করছিল। সেই সময় এক ব্যক্তি উদ্ধত পিস্তল নিয়ে সেই জায়গায় চলে আসে,  লোকটি পিস্তল উঁচিয়ে বলতে থাকে, "কার কার আজাদী দরকার ? আমার কাছে এস, আমি তোমাদের গুলি করে দেব।" বলতে বলতেই উন্মাদ লোকটি তার পিস্তল থেকে গুলি চালিয়ে দেয়, সেই গুলি গিয়ে লাগে আন্দোলনকারী একজনের হাতে। সেই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় জামিয়ার হোলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত ব্যক্তির চিকিৎসা চলছে, এই মুহূর্তে সেই ব্যক্তি অনেকটাই স্থিতিশীল রয়েছেন  বলে জানা গিয়েছে। আততায়ী লোকটিকে পুলিশ আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আন্দোলনের খবর কভার করতে গিয়ে উপস্থিত চিত্র সাংবাদিকরা আততায়ী ব্যক্তির ছবি ক্যামেরা বন্দি করে নেন ।  গতকাল দিল্লীর শাহিনবাগেও একজনকে বন্দুক সমেত ধরে ফেলেন আন্দোলনকারীরা বলে খবর পাওয়া  যাচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages