গুজরাটে CAAর প্রতিবাদে ৩০২২ জনের বিরুদ্ধে এফআইআর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গুজরাটে CAAর প্রতিবাদে ৩০২২ জনের বিরুদ্ধে এফআইআর

Share This
দেশের খবর

আজ খবর, বনশকন্ঠ, গুজরাট, ২০/১২/২০১৯ : সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে আন্দোলন করার নামে ভাংচুর, দাঙ্গা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের জন্যে গুজরাট পুলিশ আজ সহস্রাধিক আন্দোলনকারীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। CAA আইনের বিরুদ্ধে প্রতিবাদ করতে গুজরাটের বনশকন্ঠ এলাকায় গতকাল প্রচুর মানুষ জামায়েত করেছিল।
পুলিশের বক্তব্য, প্রতিবাদের নামে উপস্থিত জনতা হিংসাত্মক হয়ে ওঠে, পুলিশের গাড়িতে ভাংচুর চালায়। আজ গুজরাট পুলিশ মোট ৩০২২ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে, এর মধ্যে ২২ জনকে চিহ্নিত করা হয়েছে যারা অমরনাথ জনকুর্ম অর্থাৎ জিগনেস মেভানির ঘনিষ্ট। এফআইআর করা প্রত্যেকের বিরুদ্ধে পুলিশ কড়া ব্যবস্থা গ্রহণ করতে চলেছে বলে জানা যাচ্ছে।
অন্যদিকে, সিটিজেনস এমেন্ডমেন্ট বিলের প্রতিবাদে আমেদাবাদের প্রচুর মানুষ আন্দোলনে নেমেছিল, যার মধ্যে এখনো পর্যন্ত মোট ৫৯ জনকে আটক করেছে গুজরাট পুলিশ। দেশের বিভিন্ন রাজ্যে বিরোধী দলগুলি আলাদা আলাদাভাবে সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে আন্দোলন শুরু  করে দিয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকেই এই আইনের বিরোধিতা করে আন্দোলন ও হিংসাত্মক ঘটনার খবর আসছে।  

সৌজন্যে : ANI 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages