কংগ্রেস পরিচালিত রাজ্যগুলিতে CAA ও NRC আইন বলবৎ নয় , অনুরোধ প্রশান্ত কিশোরের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কংগ্রেস পরিচালিত রাজ্যগুলিতে CAA ও NRC আইন বলবৎ নয় , অনুরোধ প্রশান্ত কিশোরের

Share This
রাজনীতি

আজ খবর, নতুন দিল্লী, ২৪/১২/২০১৯ : সিটিজেনস এমেন্ডমেন্ট আইন যাতে কংগ্রেস পরিচালিত রাজ্যগুলিতে বলবৎ করা  না হয়, তার জন্যে রাহুল গান্ধীকে চিঠি লিখে অনুরোধ জানালেন নির্বাচন বিশ্লেষক প্রশান্ত কিশোর। আজ এই ব্যাপারে রাহুল গান্ধীকে চিঠি লিখে হস্তক্ষেপ করার অনুরোধ জানিয়েছেন তিনি।বর্তমানে পশ্চিম বঙ্গে তৃণমূল কংগ্রেসের স্ট্র্যাটেজিস্ট হিসেবে কাজ করছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় অনেক আগেই জানিয়ে দিয়েছেন পশ্চিমবঙ্গে CAA ও NRC আইন বলবৎ করা হবে না। 
দিন দুয়েক আগেই প্রশান্ত কিশোর প্রকাশ্যে বক্তব্য রেখেছিলেন, কেন রাহুল গান্ধী সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে প্রতিবাদে নামছেন না, তাঁর উচিত প্রতিবাদ আণ্দোলনে সক্রিয় ভূমিকা নিয়ে এগিয়ে আসা, অথচ তিনি এগিয়ে আসছেন না.; প্রসঙ্গত, বিহারে নীতিশ কুমার জানিয়ে দিয়েছেন যে সেই রাজ্যে CAA ও NRC আইন বলবৎ করা হবে না, জেডিইউএর সেই বক্তব্যের পিছনেও ছিলেন প্রশান্ত কিশোর।
এবার প্রশান্ত কিশোর ভাষা বদলে রাহুলকে আন্দোলনে নামার জন্যে ধন্যবাদ জানালেন এবং চিঠি লিখে অনুরোধ জানালেন, "সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলনে নামার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবার থেকে শুধু রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের বক্তব্য নয়, কংগ্রেস পরিচালিত রাজ্যগুলিতে যে এই আইন বলবৎ করা হবে না, সেটা অফিসিয়ালি জানিয়ে দিন, তবেই এই আইনকে বন্ধ করা সম্ভব।" কেউ কেউ বলছেন, জাতীয় রাজনীতিতে তবে কি নতুন চাণক্যের উদয় ঘটতে চলেছে !
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages