CAA ও NRCর বিরোধিতা করে রেড রোড থেকে শুরু হবে মমতার পদযাত্রা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


CAA ও NRCর বিরোধিতা করে রেড রোড থেকে শুরু হবে মমতার পদযাত্রা

Share This
রাজনীতি


আজ খবর, কলকাতা। ১৬/১২/২০১৯ : সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসি অবৈধ, এই ঘোষণা করে আজ কলকাতার রাজপথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের ডাকে আজ কলকাতায় বিশাল এক পদযাত্রার ডাক দেওয়া হয়েছে, এবং সেই পদযাত্রায়  সব মানুষকেই সামিল হওয়ার জন্যে আহবান জানানো হয়েছে। 
পদযাত্রাটি  আজ দুপুর ১টা থেকে শুরু হবে কলকাতার রেড রোডের ধারে বাবাসাহেব আম্বেদকরের মূর্তির পাদদেশ থেকে। বিশাল এই পদযাত্রা শেষ হবে উত্তর কলকাতার জোড়াসাঁকো ঠাকুরবাড়ির কাছে।সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরুদ্ধে রুখে দাঁড়াতে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের সব মানুষকে এই পদযাত্রায়  সামিল হওয়ার ডাক দিয়েছেন। আর কিছুক্ষণ পরেই রেড রোড  থেকে শুরু হবে মমতার এই পদযাত্রা। 
পদযাত্রায়  সামিল হাতে দলে দলে মানুষ আসছেন কলকাতা ও অন্যান্য জেলাগুলি থেকে।ইতিমধ্যেই ব্রিগেড প্যারেড গ্রাউন্ড সংলগ্ন রেড রোড কানায় কানায় ভর্তি হয়ে গিয়েছে মানুষের ভিড়ে।
অন্যদিকে, পশ্চিমবঙ্গের রাজ্যপাল শ্রী জগদীপ ধনকর এই পদযাত্রার বিরোধিতা করে বলেছেন, " ভারতের কোনো আইনকে এইভাবে বিরোধিতা করা যায় না, সাংবিধানিক ভাবে আমরা দেশের আইন মানতে বাধ্য। তাই মমতাকে বলব এই বিরোধিতার পথ থেকে সরে আসার জন্যে। রাজ্যের শান্তি শৃঙ্খলা বজায় রাখার আবেদন করে যে সব সাহিত্যিক, অভিনেতা ও বুদ্ধিজীবীরা এগিয়ে এসেছেন তাঁরা স্বাগত, বাকিদেরও  উচিত এই ভাবে এগিয়ে আসা।" বিভিন্ন টিভি চ্যানেলে মমতা বন্দোপাধ্যায় যে সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির বিরোধিতা করে প্রচার করছেন তার সমালোচনা করেন তিনি।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages