ধোপে টিঁকল না শেষ আবেদন, ফাঁসি হতে পারে যেকোনো দিন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ধোপে টিঁকল না শেষ আবেদন, ফাঁসি হতে পারে যেকোনো দিন

Share This
দেশের খবর

আজ খবর, নতুন দিল্লী, ১৮/১২/২০১৯ : নির্ভয়া কাণ্ডে অপরাধীদের ফের একবার আবেদন করা রিভিউ পিটিশনটিও খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। নির্ভয়া কাণ্ডে অপরাধীদের ইতিমধ্যেই মৃত্যদন্ডের  সাজা ঘোষণা করেছে আদালত, তারপরেও সুপ্রিম কোর্টে  রিভিউ পিটিশন দাখিল করা হয়েছিল অপরাধীদের তরফ থেকে, কিন্তু আজ সেই রিভিউ পিটিশনটিও খারিজ করে দিল সুপ্রিম কোর্ট।
নির্ভয়া কাণ্ডে পাঁচ অপরাধীকেই মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে, কিন্তু 'দিল্লীর দূষিত আবহাওয়া মৃত্যুর সামিল' এবং 'নির্ভয়া কাণ্ডের পর নির্ভয়ার সাথে থাকা একমাত্র সাক্ষী ও প্রত্যক্ষদর্শি টাকার বিনিময়ে মিডিয়াকে সাক্ষ্য  দিয়েছিল, যা অবৈধ' এই বক্তব্যকে সামনে রেখে সুপ্রিম কোর্টে পিটিশন রিভিউ দাখিল করেছিল এই মামলার অন্যতম অপরাধী অক্ষয় কুমার সিং; কিন্তু আজ সমস্ত বক্তব্যকে খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। 
অন্যদিকে সুপ্রিম কোর্টের এই রায়ে বেশ খুশি হয়েছেন নির্ভয়ার মা আশা দেবী। ২০১২ সালে দিল্লীর বাসে প্যারা মেডিকেল ছাত্রী নির্ভয়াকে গণধর্ষণ করে বাস থেকে ছুঁড়ে ফেলে দিয়েছিল অপরাধীরা। পরে হাসপাতালে মৃত্যু হয়েছিল নির্ভয়ার। এই ঘটনায় অপরাধীদের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত, এই ঘটনায় জড়িত আর এক অপরাধী রাম সিং ট্রায়াল চলার সময় জেলেই আত্মহত্যা করেছিল। এবার যেকোনো দিন ফাঁসি হয়ে যেতে পারে বাকি অপরাধীদের।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages