ল্যান্ড মাইনে বিস্ফোরণে উড়ে গেলেন পাঁচ জন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ল্যান্ড মাইনে বিস্ফোরণে উড়ে গেলেন পাঁচ জন

Share This
দেশের খবর

আজ খবর, লোহারডাগা, ২৪/১২/২০১৯ : সদ্য মিটেছে ভোট পর্ব, গতকালই নির্বাচনের ফলাফল প্রকাশিত হয়েছে, আর তারপর আজই ঝাড়খন্ড থেকে পাওয়া গেল বিস্ফোরণে উড়ে গিয়ে মৃত্যুর মর্মান্তিক ঘটনার খবর; ঝাড়খণ্ডের লোহারডাগায়  আজ ল্যান্ড মাইনের বিস্ফোরণে উড়ে গেলেন পাঁচ জন; তাঁদের মধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে, বাকি চারজন অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। 
মৃতের নাম যমুনা কুমারী বলে জানতে পারে গিয়েছে। তিনি ঘটনাস্থলেই মারা গিয়েছেন। তাঁর সঙ্গী আরও চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, এবং তাঁদের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত ও জখম হওয়া পাঁচজন লোহারডাগা জেলায় কেকরং জলপ্রপাতে বেড়াতে গিয়েছিলেন। অনেকদিন ধরেই এই অঞ্চল মাওবাদী অধ্যুষিত ছিল, কিন্তু ঝাড়খণ্ডের বেশ কিছু জায়গা, যেগুলি এক সময় মাওবাদীদের  মুক্তাঞ্চল ছিল, সেই জায়গাগুলো থেকে মাওবাদীদের হঠিয়ে দিচ্ছিল পুলিশ, এই কাজে তারা অনেকটাই সফল হয়েছে। 
কেকরং জলপ্রপাত জায়গাটি অরণ্যের কাছে এরকমই একটি জায়গা। শীতকালে এখানে পিকনিক করতে আসেন অনেকেই। সেভাবেই এই পাঁচজন কেকরং জলপ্রপাত দেখতে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। কিন্তু মাটিতে পুঁতে রাখা ল্যান্ড মাইনে পা পড়ে যাওয়ায় বিস্ফোরণ ঘটে যায় এবং ঐ বিস্ফোরণে সকলেই উড়ে যান; পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages