মুম্বইতেও ছড়ালো ছাত্রদের আন্দোলন, বিক্ষোভের পাশে এবার মিডিয়া প্রাক্তন ছাত্ররাও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুম্বইতেও ছড়ালো ছাত্রদের আন্দোলন, বিক্ষোভের পাশে এবার মিডিয়া প্রাক্তন ছাত্ররাও

Share This
 দেশের খবর

আজ খবর, মুম্বই, ১৮/১২/২০১৯ : মুম্বইয়ের কে সি কলেজের মাস মিডিয়া ডিপার্টমেন্টের প্রাক্তনীরা আজ দিল্লীর জামিয়া মিলিয়া ইসলামিয়া কলেজে পুলিশি অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াল, সেই সঙ্গে দিল্লীর জামিয়া মিলিয়া ইসলামিয়া কলেজ, দিল্লী ইউনিভার্সিটি ও আলীগড় মুসলিম ইউনিভার্সিটির ছাত্র সংগঠনের সমর্থনে বিক্ষোভ দেখিয়ে পথে  নামল।
কে সি কলেজের মাস মিডিয়ার ছাত্র সংগঠনের প্রাক্তনীদের দেওয়া একটি চিঠিতে দেখা যাচ্ছে, সেদিন দিল্লীর জামিয়া মিলিয়া ইসলামিয়া কলেজের হস্টেলে এবং আলীগড় ইউনিভার্সিটিতে পুলিশ যে অভিযান চালিয়েছিল তাকে 'হিংসাত্মক' ও 'নিষ্ঠুরতা' বলে অভিযোগ করা হয়েছে।এর পাশাপাশি ঐ সংগঠন সিটিজেনস এমেন্ডমেন্ট আইনকে 'অসাংবিধানিক' আখ্যা দিয়েছে এবং পাশাপাশি যে সব সাধারণ মানুষ এই আইনের বিরুদ্ধে আন্দোলন করছেন তাঁদের সমর্থন জানিয়েছে।
কে সি কলেজের প্রাক্তনীদের চিঠিতে বলা হয়েছে, 'দেশের সংবিধান প্রতিটি ভারতীয়কে প্রতিবাদ করার অধিকারকে সুরক্ষিত করে, কিন্তু যেভাবে ছাত্র ও শিক্ষাকেন্দ্রাগুলির প্রতিবাদী কন্ঠ রোধ করে দেওয়া হচ্ছে তার প্রতিবাদ জানাচ্ছি।ইটা যেমন গণতন্রের বিরোধী তেমন ছাত্র রাজনীতির স্বাধীনতাকেও ক্ষুণ্ন করছে, যা ভবিষ্যৎ ভারতের জন্যে মোটেই ভাল নয় ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages