গান্ধী পরিবারের নামে কুৎসা করায় জেলে যেতে হল অভিনেত্রীকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গান্ধী পরিবারের নামে কুৎসা করায় জেলে যেতে হল অভিনেত্রীকে

Share This
বিনোদন


আজ খবর, বুন্দি (রাজস্থান), ১৬/১২/২০১৯ : গান্ধী পরিবারের নামে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য পোস্ট করে জেলে যেতে হল বলিউডের অভিনেত্রী পায়েল রোহাতগিকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি গান্ধী পরিবারের সদস্যদের বিরুদ্ধে কুৎসা ছাড়িয়ে শোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন। এজন্য বুন্দির আদালত তাঁকে জেল হেপাজতের নির্দেশ দিল। 
২০০৮ সালে পায়েলকে প্রথম জনপ্রিয় করে ছোট পর্দার রিয়েলিটি শো  'বিগবস'। এরপর তিনি ছোট পর্দায় বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন, বড়  পর্দাতেও অভিনয় শুরু করেছিলেন তিনি। অভিনয় করার পাশাপাশি তিনি মডেলিং করতেন।  সম্প্রতি তিনি মতিলাল নেহেরু, জওহরলাল নেহেরু, ইন্দিরা গান্ধী ও গান্ধী পরিবারের অন্য্ সদস্যদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন, ফেসবুকে, টুইটার ও ইন্সট্রাগ্রাম পেজে। রাজস্থানের রাজ্য যুব  কংগ্রেসের  সাধারণ সম্পাদক চারমেস  শর্মা তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়ে আদালতে মামলা করে দেন। 
এই বিষয়ে  প্রথমে পায়েলের বক্তব্য বি শুনতে চায় আদালত, পরে সংবিধানের ৬৬ ও ৬৭ ধারা অনুযায়ী তাঁকে জেল হেপাজতে পাঠানো হয়। আগামী ২৪শে ডিসেম্বর পর্যন্ত পায়েলকে জেলেই থাকতে হবে বলে জানিয়েছেন পায়েলের আইনজীবী ভূপেন্দ্র সহায় সাক্সেনা। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages