'দ্য হোয়াইট টাইগার' ছবিতে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়াই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'দ্য হোয়াইট টাইগার' ছবিতে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়াই

Share This
 বিনোদন

আজ খবর, নতুন দিল্লী, ১৬/১২/২০১৯ : শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া জানিয়ে দিলেন যে তিনি 'দ্য হোয়াইট টাইগার' ছবিতে কাজ করছেন। আজ তাঁর ইন্সট্রাগ্রাম পেজে খবরটি দিয়ে তিনি এই ছবিতে কাজ করার ব্যাপারে নিশ্চিত করেছেন। 
'দ্য হোয়াইট টাইগার' মুক্তি পাবে নেটফ্লিক্সে, ছবিটি পরিচালনা করছেন রামিন বাহরানি, রামিন এর আগে 'ফারেনহাইট ৪৫১' ও '৯৯ হোমস' ছবি দুটির পরিচালনা করে যথেষ্ট জনপ্রিয়তা কুড়িয়েছেন। এই ছবিতে প্রিয়াঙ্কার সাথে অভিনয় করছেন নবাগত রাও এবং আদর্শ গৌরব। প্রিয়াঙ্কা তাঁদেরকেও শুভেচ্ছা জানিয়েছেন। 
প্রিয়াঙ্কা ইনস্ট্রাগ্রামে লিখেছেন, 'এই ছবিটি নির্মিত হয়ে মুক্তি পাওয়ার অপেক্ষায় রইলাম। বইয়ের গল্প খুব সুন্দর।' এই ছবিটির মূল উপন্যাসটির লেখক হলেন অরবিন্দ আদিগা, তাঁর লেখা মূল গ্রন্থটির নামও  ছিল 'দ্য হোয়াইট টাইগার'। প্রিয়াঙ্কা চোপড়ার মত নেটফ্লিক্সের দর্শকরাও অপেক্ষায় থাকবে এই ছবিটির।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages