মানালির কাছে খাদে গাড়ি উল্টে জখম ৪ পর্যটক, নিখোঁজ ১ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মানালির কাছে খাদে গাড়ি উল্টে জখম ৪ পর্যটক, নিখোঁজ ১

Share This

দেশের খবর
মানালির সোলাং এলাকাতে পর্যটকদের ভীড় 

আজ খবর (বাংলা),  মানালি, হিমাচল প্রদেশ, ২৭/১২/২০১৯ : ঘন কুয়াশার কারণে সড়ক দুর্ঘটনার সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে দেশের পাহাড়ি এলাকাগুলিতে। গতকাল সন্ধ্যের মুখে   সোলাং থেকে মানালি যাওয়ার পথে গভীর খাদে গড়িয়ে যায় একটি গাড়ি। এই ঘটনায় চার জন পর্যটককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে, তবে একজনকে এখনো পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি ঘটনাস্থল থেকে। 
তুষারপাত দেখতে এই মুহূর্তে মানালিতে পর্যটকদের বেশ ভিড় রয়েছে। রোটাং পাশের রাস্তা বন্ধ রয়েছে তুষারপাতের কারণে, তবে এই সময় সোলাং পর্যন্ত যাওয়া যায়,  তাই সোলাং পর্যন্ত গাড়িগুলি ঘুরিয়ে নিয়ে আসে পর্য্টকদেরকে। খুব সম্ভবত এই গাড়িটিও পর্যটকদেরকে নিয়ে সন্ধ্যের মুখে সোলাং থেকেই মানালির পথে ফিরে আসছিল, হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পরে যায়।
দুর্ঘটনাটি ঘটেছে ৩ নম্বর জাতীয় সড়কে, গাড়িটি পাক খেতে খেতে গভীর খাদে পরে যায়, খুব দ্রুত পর্যটকদের উদ্ধারে হাত লাগানো হয়, সহযোগিতায় এগিয়ে আসেন স্থানীয় মানুষরাও। চারজনকে উদ্ধার করে মানালির হাসপাতালে পাঠানো গেলেও আর একজনকে গতকাল আর খুঁজে পাওয়া যায় নি, এর মধ্যেই অন্ধককের হয়ে এলে উদ্ধারকাজ স্থগিত রাখতে হয়েছিল। আজ ভোর হাতেই ফের শুরু করা হয়েছে উদ্ধার কাজ, গাড়িটিকেও খাদ থেকে তোলা হবে। মানালির ডিএসপি শের সিংএর  নেতৃত্বে এখনো পর্যন্ত উদ্ধার কাজ চলছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages