সূর্যগ্রহন দেখলেন প্রধানমন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সূর্যগ্রহন দেখলেন প্রধানমন্ত্রী

Share This
অফবিট

আজ খবর, নতুন দিল্লী, ২৬/১২/২০১৯ : আজ ছিল সূর্য গ্রহণ।  সকাল ৮টা ১৭ মিনিটে শুরু হয়েছিল সূর্য গ্রহণ আর শেষ হয়েছে ১০টা  ৫৭ মিনিটে।আজ ভারতের অধিকাংশ জায়গা থেকেই আংশিক সূর্যগ্রহন দেখা গিয়েছে, যেমন ওড়িশা , গুজরাট, কেরালা তামিলনাড়ু, কর্নাটক, মহারাষ্ট্র, দিল্লী ও পশ্চিমবঙ্গ থেকে সূর্যের আংশিক গ্রাস দেখা গিয়েছে। 
দিল্লিতে বসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ সূর্য গ্রহণ দেখেছেন। তাঁর টুইটার হ্যান্ডেলে বেশ কিছু ছবি তিনি শেয়ার করে লিখেছেন "দিল্লীর আকাশে ছিল মেঘ, তাই এখান থেকে খালি চোখে খুব একটা ভাল ভাবে সূর্য গ্রহণ দেখতে পাইনি। কিন্তু, কোঝিকোড়ের লাইভ স্ট্রিমিংএ সূর্যের পূর্ণগ্রাস গ্রহণ আমি দেখতে পেয়েছি। দেশের আর পাঁচজনের মতই সূর্যগ্রহন নিয়ে আমি উৎসুক ছিলাম। তবে কয়েকজন বিশেষজ্ঞদের থেকে সূর্যগ্রহণের বিষয়ে অনেক কিছু জানতে পেরেছি।ভাল লাগছে।"
আজ সকাল থেকেই সূর্যগ্রহন থাকায় দেশে সব সতীপীঠগুলিতে নিয়ম অনুযায়ী মন্দির বন্ধ রাখা হয়েছিল। আসামের কামাখ্যা মন্দির, তারাপীঠের তারা মন্দির, কালীঘাটের মন্দির ছিল বন্ধ। এমনকি সাইবাবার মন্দিরগুলিও বন্ধ রাখা হয়েছিল বিভিন্ন জায়গায়।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages