ফের নাবালিকাকে ধর্ষণ উত্তর প্রদেশে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের নাবালিকাকে ধর্ষণ উত্তর প্রদেশে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), এটাওয়া , উত্তর প্রদেশ, ২৭/১২/২০১৯ : আবার একটি ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এল, এবং আবার ঘটনা স্থল উত্তর প্রদেশ। গতকাল এক নাবালিকাকে তিনজন মিলে ধর্ষণ করার অভিযোগ এসেছে উত্তর প্রদেশের এটাওয়া জেলার একটি গ্রামের জয়থারা এলাকায়।  
গতকাল সন্ধ্যেবেলায় এক নাবালিকাকে একটি খামার বাড়িতে তুলে নিয়ে যায় তিনজন। তারপর সেখানেই ধর্ষণ করা হয় মেয়েটিকে, বলে অভিযোগ পাওয়া গিয়েছে। তিনজন দুস্কৃতির মধ্যে দুইজন পলাতক, শুধুমাত্র একজনকে ধরা হয়েছে।  ছেলেটির বয়স ১৫ থেকে ২০ বছরের মধ্যে। 
মেয়েটির বাবা পুলিশে অভিযোগ জানিয়েছেন, তিনি বলেন,"যখন আমরা খবর পেয়ে ওই খামার বাড়ির দিকে মেয়েকে খুঁজতে গিয়েছিলাম, তখন এই তিনজন আমাদের লক্ষ্য করে গুলিও ছুঁড়েছিল। তারপরে তারা পালিয়ে যায়। " 
একজন ধরা পড়ে যাওয়ায় পুলিশ তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে, পলাতক বাকি দুজনের খোঁজে অনেকগুলি জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। স্থানীয় থানার সার্কেল ইন্সপেক্টর অজয় ভাদোরিয়ে জানিয়েছেন,"বাকিরা পালিয়ে গিয়ে লুকিয়ে থাকতে পারবে না, আমরা তল্লাশি চালাচ্ছি খুব শীঘ্রই তারা ধরা পড়বে, গ্রেপ্তার হওয়া ছেলেটির বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৫০৬ ধারা ছাড়াও দেওয়া হয়েছে অন্যান্য ধারাগুলি"; পুলিশ  চালাচ্ছে ।
বিস্তারিত খাবারের জন্যে অপেক্কা করুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages