সেতুর নিচে আটকে গেল বিমান সহ ট্রাক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সেতুর নিচে আটকে গেল বিমান সহ ট্রাক

Share This
রাজ্য

আজ খবর, দুর্গাপুর, ২৪/১২/২০১৯ : বিশালাকার একটি পরিত্যক্ত বিমান বয়ে নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক  সেতুর নিচে আটকে গেল। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের কাছে। গতকাল রাতেই ঘটেছে এই ঘটনা বলে জানা গিয়েছে । আর গতকাল রাত্রি থেকেই ট্রাকটি সেতুর নিচে আটকে রয়েছে, কোনো ভাবেই এখনো পর্যন্ত সেটিকে সেতুর নিচ থেকে বের করে আনা যায়নি।  
২ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে একটি ট্রাক ভারতীয় ডাক বিভাগের একটি পরিত্যক্ত বিমানকে নিয়ে যাচ্ছিল, গতকাল রাতে হঠাৎই সেই ট্রাক আটকে যায় একটি রেল ব্রিজের নিচে। রেলব্রিজের নিচ দিয়ে চেষ্টা করেও আর গলতে পারেনি বিমানবাহী সেই ট্রাক। কিন্তু খুব বেশি চেষ্টাও করা হয়নি, কেননা তাতে ক্ষতিগ্রস্ত হতে পারত ওই রেল সেতুটি । তাই ঐ ভাবেই আটকে রয়েছে সেতুর তলায়। ঐ জায়গা দিয়ে অন্যান্য গাড়িও আর যেতে পারছে না; ট্রাফিক কন্ট্রোল করছে পুলিশ।
ঘটনাস্থলে ইতিমধ্যেই এসে পৌঁছেছে ভারতীয় ডাক বিভাগের অফিসাররা। রয়েছে প্রচুর পুলিশ। এখন কিভাবে ঐ ট্রাকটিকে বিমান সহ সেতুর নিচ থেকে উদ্ধার করা হবে, সেই নিয়ে চলছে প্রস্তুতি। গত পরশু দিন এরকম ভাবেই একটি বিমান নিয়ে যাওয়ার সময় কলকাতার দমদম বিমান বন্দরের কাছে রাস্তায় বাঁক নিতে গিয়ে আটকে পড়েছিল আর একটি ট্রাক। সেই ঘটনায় ঘণ্টা তিনেক রাস্তা অবরুদ্ধ হয়ে পড়েছিল, কিন্তু সেই ঘটনাটি মাঝরাতে ঘটায় খুব বেশি যানজট হয়নি।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages