আজাদকে আন্ডারগ্রাউন্ড, নাবালকদের ছাড় দিল দিল্লী পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজাদকে আন্ডারগ্রাউন্ড, নাবালকদের ছাড় দিল দিল্লী পুলিশ

Share This
দেশের খবর

আজ খবর, নতুন দিল্লী, ২১/১২/২০১৯ :  সকালের শান্তিপূর্ণ আন্দোলন বদলে গেল হিংসাত্মক আন্দোলনে। গতকাল দিল্লীর জামা মসজিদের সামনে ভীম আর্মির সদস্যরা বি আর আম্বেদকর ও গান্ধীজির ছবি সহ প্ল্যাকার্ড হাতে নিয়ে সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী নিয়ে পথে নেমেছিল। কিন্তু সময় যত গড়িয়েছে, সেই আন্দোলন হিংসাত্মক হয়ে উঠেছিল। পুলিশের ব্যারিকেড ভাঙা, পুলিশের সাথে ধ্বস্তাধস্তি, ইঁট পাটকেল ছোঁড়া, গাড়ি ভাংচুর এবং গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া কোনোটাই বাকি ছিল না। 
দরিয়াগঞ্জে গতকালের এই ঘটনায় পুলিশ মোট ৪০ জনকে আটক করে থানায় নিয়ে এসেছিল। প্রথম কয়েক ঘন্টায় আটক করা আন্দোলনকারীদের সাথে কাউকেই দেখা করতে দেয়নি পুলিশ, কিন্তু পরে আদালতের নির্দেশে তাদের সাথে আইনজীবী ও অন্যান্যদের দেখা করতে দেওয়া হয় এবং আটক হওয়া আন্দোলনকারীদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল।  
ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদকে পুলিশ আটক করে কোনো অজানা জায়গায় নিয়ে গিয়ে রেখেছে। আটক করা ৪০ জনের মধ্যে ১৬ জন ছিল নাবালক, গতকাল রাতেই তাদের ছেড়ে দিয়েছে পুলিশ। কিন্তু বাকিদের মধ্যে ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অশান্তি ও শান্তিভঙ্গ, দাঙ্গা লাগানো, পুলিশকে আক্রমন, গাড়ি ভাংচুর ও জ্বালিয়ে দেওয়ার মত অপরাধে মামলা শুরু করা হয়েছে। আজ তাদের আদালতে তোলা হয়েছে। গতকাল রাতে বেশ কিছু মানুষ দিল্লী পুলিশের সদর দপ্তর ঘিরে রেখেছিল, পরে পুলিশ তাদের হঠিয়ে দিয়েছিল।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages