ফের টমবয় চরিত্রে দেখা যাবে সইফ আলী খানকে জওয়ানি জানেমন ছবিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের টমবয় চরিত্রে দেখা যাবে সইফ আলী খানকে জওয়ানি জানেমন ছবিতে

Share This
 বিনোদন

আজ খবর, মুম্বই, ১৪.১২.১০২৯ : প্রথমে টিজার আর এবার নতুন পোস্টার রিলিজ হয়ে গেল 'জওয়ানি জানেমন' সিনেমার। সম্পূর্ণ বিনোদনমূলক এই  ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী জানুয়ারি মাসের ৩১ তারিখে। তবে প্রথমে এই ছবির মুক্তির ব্যাপারে বলা হয়েছিল এটি ফেব্রুয়ারির ৭ তারিখে মুক্তি পাবে। কিন্তু, এখন মুক্তির তারিখ এগিয়ে আনা হয়েছে।
পোস্টারে দেখা যাচ্ছে একটি পালঙ্কে লেপের তলায় দুই সুন্দরীর সাথে শুয়ে আছেন নায়ক সইফ আলী খান, সুন্দরীদের মুখ অবশ্য দেখা যাচ্ছে না, তবে সুন্দরীদের সান্নিধ্য যে নায়ক বেশ উপভোগ করছেন তা পরিস্কার বোঝা যাচ্ছে তাঁর মুখ দেখেই।
এই ছবিতে প্রথম বার মুখ দেখতে চলেছেন পূজা বেদির মেয়ে আলিয়া। তিনি অবশ্য সোশ্যাল মিডিয়ায় এখনই বেশ জনপ্রিয়। ছবিতে আলিয়া সইফ আলী খানের মেয়ের চরিত্রে অভিনয় করছেন, ছবিতে পিত-কন্যার কমেডি দর্শকরা চুটিয়ে উপভোগ করবেন বলে আসা প্রকাশ করেছেন ছবির প্রযোজক জ্যাকি ভাগনানি। হ্যান্ডসাম বয় সইফের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন টাব্বু। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages