বোর্ডের বৈঠকে এক গুচ্ছ প্ৰস্তাৱ সৌরভের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বোর্ডের বৈঠকে এক গুচ্ছ প্ৰস্তাৱ সৌরভের

Share This
 খেলাধুলা

আজ খবর, মুম্বই, ০২/১২/২০১৯ : গতকালই মুম্বইতে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভার (AGM) বৈঠক হয়েছে। কুলিং পিরিয়ড সংক্রান্ত বোর্ডের  নিয়ম কানুন বদলিয়ে বর্তমান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি চারমাসের বেশি আর  একটা ৫ বছরের  মেয়াদের জন্যে প্রেসিডেন্ট পদে থেকে যেতে পারবেন কিনা, সেদিকে নজর ছিল সকলের, যদিও তা ঘটাতে গেলে আরও কিছুদিন সময় লাগবে ।এই বিষয়টিকে গ্রহণ করে স্বীকৃতি দিয়েছে গতকালের এজিএম বোর্ড, কিন্তু এবার সেটিকে অনুমোদনের জন্যে পাঠানো হবে সুপ্রিম কোর্টে; সেখান থেকে অনুমোদন মিললে, সৌরভ আরও পাঁচ বছরের জন্যে প্রেসিডেন্ট পদে থেকে যেতে পারবেন।

তবে এমএসকে প্রসাদের নেতৃত্বে বোর্ডের সিলেকশন কমিটির মেয়াদ যে পূর্ণ হয়েছে তা স্পষ্ট করে দেন সৌরভ নিজেই।
সৌরভ এদিন সাংবাদিক বৈঠকে বলেন, "সিলেকশন কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে, কেউই মেয়াদের পরেও সেই কমিটিতে আর থাকতে পারবেন না; তবে সিলেক্টারদের কাজে আমি খুশি। দল খুব ভাল খেলেছে এবং পর পর ম্যাচগুলোতে জিতেছে। প্রতি বছর সিলেকশন কমিটি তৈরী করা ঠিক নয় ; এবার আমরা নির্বাচকদের জন্যেও একটা নির্দিষ্ট সময়ের মেয়াদ তৈরী করে দেব";  নির্বাচক ও দলের কোচ নিয়োগের ক্ষেত্রে ক্রিকেট এডভাসারি কমিটিকেও (CAC) পার্ট টাইম নয়, ফুল টাইম হিসেবে দরকার বলে সওয়াল করেন সৌরভ গাঙ্গুলি।

 গতকাল বিসিসিআইয়ের ৮৮তম সাধারণ বার্ষিক সভায় উপস্থিত ছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সেক্রেটারি জয় শাহ, ট্রেজারার অরুন সিং ধূমল, ভাইস প্রেসিডেন্ট মাহিম ভার্মা ছাড়াও অন্যান্যরা। বিসিসিআই থেকে আইসিসিতে  প্রতিনিধিত্ব করতে বেছে নেওয়া হয়েছে জয় শাহকে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages