মন কি বাত অনুষ্ঠানে যুব সম্প্রদায়ের পিঠ চাবড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মন কি বাত অনুষ্ঠানে যুব সম্প্রদায়ের পিঠ চাবড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ২৯/১২/২০১৯ : দেশের যুব  সম্প্রদায়কে দেশের আগামী ভবিষ্যৎ এবং  'নতুন আশার  আলো' হিসেবে দেখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রেডিওয় আজ বছরের শেষ 'মন কি বাত' অনুষ্ঠানে দেশের বর্তমান প্রজন্মকে অত্যন্ত সম্ভাবনাপূর্ণ হিসেবে ব্যাখ্যা করলেন তিনি। 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ তাঁর 'মন কি বাত' অনুষ্ঠানে বলেন, "২১ শতাব্দীতে যাঁরা জন্মেছেন, তাঁদের হাত ধরেই দেশের উন্নয়নের প্রসার ঘটবে। তাঁরাই দেশকে ভবিষ্যতে আশার  আলো দেখাবেন। এই প্রজন্ম যেমন বুদ্ধিমান, তেমন মেধাবী, দেশকে এগিয়ে নিয়ে যেতে তাঁরা বদ্ধপরিকর। এই প্রজন্মের ভপর সম্পূর্ণ ভরসা রয়েছে আমার"।
নরেন্দ্র মোদী বলেন,"দেশের বর্তমান যুব প্রজন্ম দেশকে ভালবাসেন , কিন্তু তাঁরা দেশের অরাজক অবস্থা সহ্য করেন  না, তাঁরা নিয়ম মেনে চলতে চান, কিন্তু যখনই  দেশে সেই নিয়ম ভাঙা হয় বা অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়, তখন এই প্রজন্ম বিরক্ত হয়, তাঁরা এগিয়ে এসে প্রতিবাদ গড়ে তোলেন। বর্তমান প্রজন্ম দেশের আইন কানুন ও নিয়মগুলিকে পছন্দ করেন, কিন্তু কোথাও কোনোভাবে যদি সেই নিয়ম লংঘিত হয়, তখনি সামনে এসে এই প্রজন্ম সাহসিকতার সাথে প্রশ্ন তোলে, প্রতিবাদ করে, এটাই এই প্রজন্মের বৈশিষ্ট, এদের এই বৈশিষ্ট আমার খুব পছন্দের।"
মোদী বলেন, "দেশের বর্তমান প্রজন্মকে অনেকে 'জেনারেশন নেক্সট' বা 'জেন জি' বলে সম্বোধন করেন, আবার এদেরকে  'সোশ্যাল মিডিয়া জেনারেশান'ও বলা যায়; এরা  বলিষ্ঠভাবে কথা বলতে জানে, এদের মনস্তত্ব অনেক বেশি পরিপূর্ণ, এই প্রজন্মকে আমি খুব পছন্দ করি"।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages