প্রতিবাদ না করে এলাকা ছাড়ুন ফেক ভিডিওয় উত্তাল দিল্লী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রতিবাদ না করে এলাকা ছাড়ুন ফেক ভিডিওয় উত্তাল দিল্লী

Share This
 দেশের খবর

আজ খবর, নতুন দিল্লী, ২৫/১২/২০১৯ : সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে দেশ জুড়েই চলছে প্রতিবাদ। কিন্তু এবার সামনে এল একটা অদ্ভুত ফেক ভিডিও। সেই ফেক ভিডিও এতটাই ভাইরাল হয়েছে যে পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে ব্যবস্থা নিতে আসরে নেমেছে। ঘটনাটি ঘটেছে দিল্লীর মুখার্জি নগরে, কে এই ভিডিও প্রকাশ করেছে, তার খোঁজে হন্যে হয়ে উঠেছে দিল্লী পুলিশ।  
যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, মুখার্জি নগরে এক পুলিশ কর্মী এলাকার মানুষের উদ্দেশ্যে বলছেন, "আপনারা এই এলাকা ছেড়ে ২৪শে ডিসেম্বরের মধ্যে চলে যান, তারপর আবার নিজেদের জায়গায় ফিরে আসবেন জানুয়ারির ২তারিখে। আমরা এখানকার সমস্ত পেয়িং গেস্ট, রেস্টুরেন্ট, লাইব্রেরি, কোচিং ক্লাসগুলিকে বন্ধ করে দেব।এই এলাকার ল এন্ড অর্ডার ভেঙে পড়েছে। আমরা দিল্লীতে  ১৪৪ ধারা জারি করব। নতুন আইনের বিরুদ্ধে যারাই প্রতিবাদ করবে, তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহণ করব। আপনারা নিজেদের ভবিষ্যৎকে সঙ্কটজনক করে তুলছেন, প্রতিবাদী সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।"
ঐ ব্যক্তিকে আরও বলতে শোনা যায়, "নিজেদের ভবিষ্য়্ত্কে সুরক্ষিত রাখতে চাইলে কোনো প্রতিবাদে অংশ নেবেন না। রেলের টিকিট কাটুন আর আপাতত নিজেদের বাড়ি ফিরে যান, এখান  থেকে চলে যান, মনে করুন শীতকালের ছুটি পরে গিয়েছে।" দিল্লী পুলিশ বলছে এই ভিডিও সম্পূর্ণ ভুয়ো। দিল্লী পুলিশের উত্তর পশ্চিমাঞ্চলের ডিসিপি বিজয়ন্ত আর্য জানিয়েছেন, " একটি ভুয়ো ভিডিও কেউ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। তার বিরুদ্ধে আমরা সবরকম ব্যবস্থা গ্রহণ করছি। আমরা টুইটারকে চিঠিও দিচ্ছি যাতে এই ধরনের পোস্ট বন্ধ করে দেওয়া হয়। এই ভিডিওটি আদ্যপান্ত এডিট করা হয়েছে।"

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages