২০২০ সালকে স্বাগত : রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও অন্যান্যদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২০২০ সালকে স্বাগত : রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও অন্যান্যদের

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ০১/০১/২০২০ : স্বাগত ২০২০ সাল, নববর্ষের শুরুতেই সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা। দেশজুড়েই আজ শুভেচ্ছার বন্যা বইতে শুরু করেছে। দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করে লিখেছেন, "প্রত্যেককেই হ্যাপি নিউ ইয়ার, আজ ভোর হতেই শুরু হয়ে গেল নতুন দশক, আর নতুন দশক দেশের আরও সমৃদ্ধি নিয়ে আসুক, আমাদের দেশ আরও উন্নত এবং বলিষ্ঠ দেশ হয়ে উঠুক। ২০২০ সাল আমাদের দেশেই শুধু নয়, শান্তি আর প্রগতির বার্তা নিয়ে আসুক গোটা বিশ্বেই"।
দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন দেশের উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুও।নববর্ষের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও, তিনি লিখেছেন, "২০২০ সাল যেন দেশের প্রতিটি পরিবারে আনন্দ এবং স্বাচ্ছন্দ নিয়ে আসে; সবাই ভাল থাকুন এবং সুস্থ থাকুন এই কামনা করি। সকলের মনোবাসনা পূর্ণ হোক"। 
নববর্ষের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রা। শুভেচ্ছা জানিয়ে  রাহুল তাঁর টুইটার হ্যান্ডেলে লিখেছেন, "২০২০ সাল সকলেই খুব ভালো ভাবে কাটান, সকলকে আমার তরফ থেকে নতুন বছরের শুভেচ্ছা রইল। প্রিয়াঙ্কা লিখেছেন "স্বাগত ২০২০ সাল, এই বছরটা যেন সকালের ভালভাবে কাটে, সবাই ভাল থাকবেন, হ্যাপি নিউ ইয়ার"। 
নতুন বছরের শুরু থেকেই আজ দেশের বিভিন্ন মন্দিরমন্দিরগুলিতে শুরু হয়ে  যায় পূজার্চনা। সকাল থেকেই মন্দিরগুলির সামনে ছিল দীর্ঘ লাইন। মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে আজ ভোরবেলায় বিশেষ পূজার ব্যবস্থা করা হয়েছিল, উত্তর প্রদেশের বারানসিতে আজ বিশেষ গঙ্গাপূজার ব্যবস্থা করা হয়েছিল। ঋষিকেশের চন্দ্রেশ্বর মহাদেব মন্দিরেও ছিল বিশেষ পূজার আয়োজন। অমৃতসরের স্বর্ণ মন্দিরেও আজ কয়েক হাজার ভক্তদের  সমাগম দেখা গিয়েছে, আজ ভোরবেলায়  সেখানে হাজির ছিলেন মন্ত্রী হরসিমরথ কৌর বাদল এবং তাঁর স্বামী অকালি দলের প্রধান সুখবির সিং বাদল।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages