লখনৌ বিমানবন্দরে আটকে থাকা তৃণমূল নেতাদের সাথে যোগাযোগ করা যাচ্ছে না - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লখনৌ বিমানবন্দরে আটকে থাকা তৃণমূল নেতাদের সাথে যোগাযোগ করা যাচ্ছে না

Share This
রাজনীতি

আজ খবর, লখনৌ, ২২/১২/২০১৯ : চার সদস্যের একটি প্রতিনিধি দলকে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে পাঠানো হয়েছে লখনৌতে, কিন্তু সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে গোটা উত্তর প্রদেশ রীতিমত জ্বলছে। রাজ্যের অধিকাংশ জায়গায় ১৪৪ ধারা জারি করা রয়েছে। লখনৌ শহরেও ১৪৪ ধারা জারি করা রয়েছে, এর মধ্যেই তৃণমূলের প্রতিনিধিদলকে বিমানবন্দরেই আটকে দেয় পুলিশ। প্রতিনিধি দলটিকে বিমানবন্দর থেকে বের হতে না দিয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে অন্যত্র , বলে জানতে পারা  যাচ্ছে। 
তৃণমূলের  তরফ থেকে উত্তর প্রদেশে পাঠানো প্রতিনিধি দলে রয়েছেন দীনেশ ত্রিবেদী, রাজ্য সাভার সাংসদ নাদিমুল হক, প্রতিমা মন্ডল ও আবির বিশ্বাস। লখনৌতে নেট পরিষেবা বন্ধ থাকায় এই প্রতিনিধি দলের সদস্যদের কোথায় নিয়ে যাওয়া হয়েছে বা তাঁদের পুলিশ আটক করেছে কিনা, কিছুই জানা যাচ্ছে না; এখনো পর্যন্ত যেটুকু জানা গিয়েছে, তা হল, এই চারজনকে একটি প্লেনের হ্যাঙ্গারে নিয়ে গিয়ে বসিয়ে রাখা হয়েছে। সেখানেই তৃণমূল নেত্র ধর্নায় বসেছেন বলে জানা যাচ্ছে। অভিযোগ উঠেছে , প্রতিমা মণ্ডলকে সেখানকার মহিলা পুলিশ নিগ্রহ করেছে। 
চার প্রতিনিধি সদস্যের সাথে কাউকেই দেখা করতে দেওয়া হচ্ছে না, এমনকি কারা তাঁদের আটক করে অন্যত্র সরিয়ে নিয়ে গেল, তাদের পরিচয়টুকুও জানানো হচ্ছে না; রাজ্যে ১৪৪ ধারা জারি থাকার কারণেই তাঁদের বিমানবন্দর থেকে বের হাতে দেওয়া হয়নি বলে জানানো হয়েছে। তবে বিজেপির বিরোধিতা করে উত্তর প্রদেশে যারা পথে নেমেছে, তাদের পাশে যে মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন সেই বার্তাটুকু লখনৌ পৌঁছে তৃণমূল কংগ্রেস দিতে পেরেছে বলেই মনে করা হচ্ছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages