সেঙ্গারের সাজা আজ দুপুর ২টোয় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সেঙ্গারের সাজা আজ দুপুর ২টোয়

Share This
দেশের খবর

আজ খবর, নতুন দিল্লী, ২০/১২/২০১৯ : উন্নাও ধর্ষণ মামলায় আদালত আর কোনোভাবেই বিলম্ব করতে চাইছে না; আদালতের পক্ষ থেকে আজ জানিয়ে দেওয়া হয়েছে, দুপুর ২টো নাগাদ উন্নাও মামলায় রায় ঘোষণা করা হবে; গত সোমবার এই মামলায় প্রাক্তন বিজেপি নেতা এবং উত্তর প্রদেশের বঙ্গারমাও থেকে চারবার জিতে আসা বিধায়ককুলদীপ সিং সেঙ্গারকে উন্নাও ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত করেছিল আদালত, আর আজ সেই মেলায় সাজা শোনাতে চলেছে দিল্লীর আদালত।
২০১৭ সালে কাজ খুঁজতে আসা একটি নাবালিকা মেয়েকে ৯ দিন ধরে ধর্ষণ করেছিলেন সেঙ্গার, তাই পকসো  আইনে তাঁর বিচার হয়েছে, আজ দুপুর ২টোর  সময় বিচারপতি ধর্মেশ  কুমার শর্মা কুলদীপ সিং সেঙ্গারকে সাজা শোনাবেন । ইতিমধ্যেই কড়া নিরাপত্তার চাদরে মুড়ে সেঙ্গারকে আদালতের লক আপে নিয়ে আসা হয়েছে। 
সেঙ্গারের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩৭৬ ধারা, এবং পকসো আইনের ৫সি ও ৬ ধারায় অভিযোগ প্রমাণিত হয়েছে। একজন পাবলিক সার্ভেন্ট বা দায়িত্বশীল বিধায়ক হয়েও তিনি একটি নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ করেছিলেন, এই কারণে তাঁর বিরুদ্ধে সাজা ঘোষণার সময় কড়া মনোভাব দেখতে পারে আদালত। এই মামলায় তাঁর সঙ্গী শশী সিংকে অবশ্য আগেই রেহাই দিয়েছে আদলত, উপযুক্ত প্রমাণ না থাকায়।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages