আরাধ্যার নাচে অভিভূত অমিতাভ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আরাধ্যার নাচে অভিভূত অমিতাভ

Share This
 বিনোদন

আজ খবর,নতুন দিল্লী, ২১/১২/২০১৯ : এতদিন নিজের পারফর্মেন্স দিয়ে আমি জনতাকে মন্ত্রমুগ্ধ করে রাখেন অমিতাভ বচ্চন, এবার নিজের নাতনি আরাধ্যার পারফর্মেন্স দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গেলেন তিনি নিজেই। নাতনি আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে এসে তার একটি পারফর্মেন্স দেখে বাকরহিত হয়ে গেলেন অমিতাভ। এই অনুষ্ঠানে লাল ও সবুজ রঙের শাড়ি পড়ে আরাধ্য নারী শক্তির ওপর একটি নাচের পারফর্ম করেছিল, সেই নাচের পারফর্মেন্স দেখতে দেখতেই চোখে জল এসে গেল বিগ বি অমিতাভের।
পারফর্মেন্স আরাধ্য নারী শক্তির দিকটি তুলে ধরে, নাচের সাথে সাথে তার মুখে যে ডায়ালগগুলি ছিল, তা হল 'আমি একজন কন্যা, আমি হলাম স্বপ্ন, আগামী জীবনের স্বপ্ন, আমরা নতুন পৃথিবীতে জেগে উঠব, সেই পৃথিবীতে যেখানে আমি নিরাপদ, যেখানে আমাকে সকালে ভালবাসবে, আমাকে সন্মান জানাবে, একটা পৃথিবী যেখানে আমাকে উপেক্ষা করে আমার গলার স্বরকে স্তব্ধ করে দেওয়া হবে না. আমাদের ইচ্ছেগুলোকে মেরে ফেলা হবে না. যেখানে জ্ঞান এক মানবিক নাদির ধারার মত জীবনের পুস্তক থেকে উঠে আসবে।'
৮ বছরের নাতনির এই কন্যা থিমের ওপর এত সুন্দর একটি পারফর্মেন্স দেখে অভিভূত হয়ে গিয়েছিলেন অমিতাভ নিজেই। ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতাকে নিয়ে অমিতাভ তাঁর নাতনির স্কুলে গিয়েছিলেন বার্ষিক অনুষ্ঠান দেখতে।
এই পারফর্মেন্স দেখে তিনি বলেন, "আমাদের পরিবারের গর্ব, একজন মেয়ে হিসেবে গর্ব, সমস্ত নারী জাতির গর্ব, আমাদের প্রিয়তম আরাধ্যা "।  এই ঘটনার কথা অমিতাভ নিজেই তাঁর টুইটারে লিখে জানিয়েছেন সকলকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages