আজ বিজেপিকে নতুন অক্সিজেন কি দিতে পারবেন নাড্ডা ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ বিজেপিকে নতুন অক্সিজেন কি দিতে পারবেন নাড্ডা !

Share This
 রাজনীতি

আজ খবর, কলকাতা, ২৩/১২/২০১৯ : সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির সপক্ষে কলকাতায় আজ পদযাত্রা করল রাজ্য বিজেপি। কলকাতার ওয়েলিংটন স্কয়ারের কাছে হিন্দ সিনেমা এলাকা থেকে বিজেপির বিশাল মিছিল পৌঁছায় উত্তর কলকাতার শ্যামবাজারে। সেখানে পৌঁছে বিজেপির নেতারা এক এক করে নিজেদের বক্তব্য পেশ করেন জনসভায়। প্রধান বক্তা হিসেবে ভাষণ দেন বিজেপির সর্বভারতীয় কার্যকরী সভাপতি  জে  পি নাড্ডা। 
নিজের বক্তব্য রাখতে গিয়ে নাড্ডা গতকাল দিল্লীতে রামলীলা ময়দানে নরেন্দ্র মোদির  ভাষণের সুরেই বলতে শুরু করেন, তিনি বলেন, "সিএএ আইন টি ঠিক কি, সেটা না বুঝেই কিছু মানুষ আন্দোলন করছেন, শুধুমাত্র কিছু রাজনৈতিক দলের উস্কানিতে। এখানকার মুখ্যমন্ত্রী সব কিছুতেই শুধু বিরোধিতা করেচলেছেন। এখানে যে অশান্তি হয়েছিল, ট্রেনে আগুন লাগানো হয়েছিল , বাসে আর গাড়িতে আগুন লাগানো হয়েছিল মুখ্যমন্ত্রী তার জন্যে কোনো ব্যবস্থা নিতে পারেন নি, এখন তিনি জনতার কাছে আবেদন করছেন শান্তি রাখার জন্যে, এখানকার মুখ্যমন্ত্রী সক্রিয় ব্যাস্থা নেন না, শুধু আবেদন করেন।"
রাজ্যে আয়ুষ্মান ভারত বলবৎ না হওয়া নিয়ে মমতাকে কটাক্ষ করেন নাড্ডা। তিনি বলে, " সংবিধান সংকটে  রয়েছে, আমি বালি সংবিধানকে সংকটে  ফেলছেন আপনি। মোদী যে প্রকল্পই নেন না কেন, দিদি বলেন সেটা নেব না; এতে করে কার ভাল হচ্ছে ? এখানে শুধু কাটমানি চলছে, আপনারা আগামী ভোটে এই সরকারকে কাট করে দিন; কেন্দ্র সরকারের সব বিকাশকে এখানে আটকে দেওয়ার কাজ চলছে। গত মে মাসে আপনারা ১৮ আসন আমাদের দিয়ে ট্রেলার দেখিয়েছিলেন, এবার পুরো ছবিটাই দেখিয়ে দেবেন। আর সেটা বিজেপির জন্যে নয়, করবেন পশ্চিমবাংলার বিকাশের জন্যে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages