উত্তর প্রদেশে অশান্তির আগুন ছড়াচ্ছে দাবানলের মত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর প্রদেশে অশান্তির আগুন ছড়াচ্ছে দাবানলের মত

Share This
দেশের খবর

আজ খবর, লখনৌ, ২১/১২/২০১৯ : প্রতিদিন একটু একটু করে খারাপ হয়ে চলেছে উত্তর প্রদেশের সামগ্রিক পরিস্থিতি। সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের প্রতিবাদে আন্দোলনের জেরে উত্তাল হয়ে রয়েছে উত্তর প্রদেশের বিভিন্ন জায়গা। আন্দোলনের জেরে এখনো পর্যন্ত উত্তর প্রদেশ থেকে ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত অনেকেই। বিভিন্ন জায়গায় পুলিশের সাথে আন্দোলনকারী জনতার ধ্বস্তাধস্তি ও খণ্ডযুদ্ধের খবর পাওয়া গিয়েছে।
গতকাল উত্তর প্রদেশের বিভিন্ন জায়গায় সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের বিরুদ্ধে পথে নেমে বিক্ষোভ দেখাচ্ছিলেন আন্দোলনকারীরা। ব্যারিকেড করে পুলিশ বিভিন্ন শহরেই আন্দোলনকারীদের পথ আটকানোর চেষ্টা করতেই আন্দোলনকারীদের সাথে রীতিমত খন্ড যুদ্ধ বেঁধে যায়, পুলিস লাঠিচার্জ ও জলকামানের প্রয়োগ শুরু করে; অনেকেই আহত হয়েছেন এই খন্ডযুদ্ধগুলিতে; উত্তর প্রদেশের ফিরোজাবাদ, কানপুর, বিজনোর, সম্ভল ও মিরাটের প্রতিটি শহর থেকে দুইজন করে, মোট ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।  
উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সাধারণ মানুষের কাছে আবেদন করে বলেছেন, 'কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেন, কেউ গুজব বা প্ররোচনায় কান দেবেন না. এই রাজ্যে শান্তি বজায় রাখুন।' আদিত্যনাথ পুলিশকে নির্দেশ দিয়েছেন, কারা গুজব ছড়াচ্ছে , কারা প্ররোচনা দিচ্ছে, তাদেরকে খুঁজে বের করে গ্রেপ্তার করার জন্যে। 
কিন্তু আন্দোলনের আগুন দাউ দাউ করে জ্বলছে গোটা উত্তর প্রদেশ জুড়েই। বরং দাবানলের মত সেই আগুন ছড়িয়ে যাচ্ছে গোটা উত্তর প্রদেশ রাজ্য জুড়েই। গতকাল জনতা-পুলিশ সংঘর্ষ হয়েছিল বাহরাইচ, বেরিলি, বারানসি, ভাদই, গোরক্ষপুর, সম্ভলের মত জায়গাগুলিতে। পরিস্থিতি কবে নিয়ন্ত্রণে আসবে এখন সেটাই দেখার। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages