এবার পেঁয়াজের দাম কমার আশা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার পেঁয়াজের দাম কমার আশা

Share This
দেশের খবর

আজ খবর  ,নতুন দিল্লী, ২২/১২/২০১৯ :  পেঁয়াজের  দাম এখনো অগ্নিমূল্য হয়ে রয়েছে। পেঁয়াজের দামে হাত লাগাতে পারছেন না দেশের সাধারণ মানূষ। এর মধ্যে দেখতে পাওয়া গেল আসার আলো; কেন্দ্রীয় গ্রাহক বিষয়ক দপ্তরের মূল্য স্হিতিশীলতা তহবিল পরিচালনা কমিটির নির্দেশ অনুযায়ী রাষ্ট্রায়ত্ব মেটাল্স অ্যান্ড মিনারেল্স ট্রেডিং কর্পোরেশন (এমএমটিসি)তুরস্ক থেকে অতিরিক্ত ১২,৫০০ মেট্রিকটন পেঁয়াজ আমদানির বরাত পেয়েছে। সর্বশেষ বরাত অনুযায়ী এই পেঁয়াজ আমদানি শুরু জানুয়ারির মাঝামাঝি সময় থেকে। অতিরিক্ত এই ১২,৫০০ মেট্রিকটন পেঁয়াজ আমদানির বরাত দেওয়ার ফলে এখনও পর্যন্ত মোট বরাত দেওয়া পেঁয়াজের পরিমাণ বেড়ে দাঁড়ালো ৪২,৫০০ মেট্রিকটন।   
ইতিমধ্যেই বরাত দেওয়া ১২,৫০০ মেট্রিকটন পেঁয়াজ ৩১ ডিসেম্বরের আগেই দেশে এসে পৌঁছাবে। পৌঁছানোর পর আমদানিকৃত এই পেঁয়াজ রাজ্যগুলির চাহিদা অনুযায়ী সরবরাহ করা হবে। রাজ্যগুলিতে পেঁয়াজ পৌঁছানোর ফলে দাম অবিলম্বে কমে আসবে, বাজারে যোগান বাড়বে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages