লড়তে হচ্ছে দলেরই বিধায়কদের সাথে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লড়তে হচ্ছে দলেরই বিধায়কদের সাথে

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, ২৭/১২/২০১৯ : এখন দলের বিধায়কদের সাথেই লড়াই করতে হচ্ছে ত্রিপুরার মুখ্যমন্ত্রী তথা ত্রিপুরা রাজ্য বিজেপি সভাপতি বিপ্লব কুমার দেবকে। কিছু কিছু সরকারি কাজের ক্ষেত্রেও দলেরই কিছু নেতা  সহমত জানানো তো দূর, প্রকাশ্যেও আপত্তি জানাচ্ছেন বলে অভিযোগ তুললেন বিপ্লব দেব।
গতকাল ত্রিপুরার ধলাই জেলার গনডাচেরা এলাকায় একটি জনসভায় বিপ্লব দেব নাম না করে বলেন, "আমাদের রাজ্যে ড্রাগের ব্যবসা যাতে কোনোভাবেই যুব সমাজের ওপর থাবা না বাসাতে পারে, তার জন্যে আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি। ড্রাগ মাফিয়াদের আমরা ত্রিপুরায় সক্রিয় হতে দেব না, কিন্তু দলেরই কিছু বিধায়ক সেই ব্যাপারে আপত্তি জানিয়েছে। একজন বিধায়ক চাইছেন যাতে এই ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে সরকার সক্রিয় না হয়, কিন্তু আগামী প্রজন্ম যাতে ড্রাগের নেশার শিকার না হয়, তার জন্যে আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব"। 
একটা সময় ছিল, যখন ভারতের উত্তর পূর্ব রাজ্যগুলিতেড্রাগ মাফিয়াদের খুব বাড় বাড়ন্ত ছিল, আসাম ছাড়াও মেঘালয়, লাগাল্যান্ড, মনিপুর, মিজোরাম রাজ্যে ড্রাগ মাফিয়াদের দৌরাত্ম ছিল খুব বেশি। ত্রিপুরা রাজ্যেও ড্রাগ মাফিয়ারা থাবা বসাতে শুরু করেছিল। ত্রিপুরা সরকার বেশ কয়েকমাস ধরেই ড্রাগের বিরুদ্ধে সচেতনতা বাড়ানোর চেষ্টা করে যাচ্ছিল, ড্রাগ ব্যবসার দৌরাত্ম কমাতে ধরপাকড় করা শুরু করে দিয়েছিল। কিন্তু সেই কাজে দলেরই কিছু বিধায়ক ও নেতারা আপত্তি জানানোয় উষ্মা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। অবশ্য তিনিও জানিয়ে দিয়েছেন যে ত্রিপুরা সরকার ড্রাগ  মাফিয়াদের কোনোভাবেই আর সক্রিয় হতে দেবে না।

খবর সৌজন্যে : UNI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages