বৈধ পরিচয় পত্র ছাড়া জামা মসজিদে প্রবেশ আটকালো পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বৈধ পরিচয় পত্র ছাড়া জামা মসজিদে প্রবেশ আটকালো পুলিশ

Share This
 দেশের খবর

আজ খবর, দিল্লী, ২০/১২/২০১৯ : বৈধ পরিচয় পত্র ছাড়া কাউকে জামা মসজিদে ঢুকতে অনুমতি দিল না দিল্লী পুলিশ। আজ শুক্রবার, তাই জামা মসজিদে অন্যান্য দিনের তুলনায় নামা জপড়ার  জন্যে বেশি ভিড় হয়; কিন্তু জামা মসজিদের সামনেই ভীম দলের প্রতিবাদ আন্দোলন চলছে সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের বিরুদ্ধে। সেই জমায়েতেও রয়েছে প্রচুর আন্দোলনকারী।
শুক্রবার নামাজ পড়ার সময় যাতে কোনো অবাঞ্ছিত ঘটনা না ঘটে, তার জন্যে আগে থেকেই সব রকম আয়োজন সেরে রেখেছিল দিল্লী পুলিশ, নজরদারি চালানো হচ্ছিল ড্রোন ক্যামেরা দিয়েও। তাই নামাজ পড়তে জামা মসজিদে আসা মানুষদের সাথে আন্দোলনকারীদের মিশে যাওয়া আটকাতে ব্যবস্থা নিল পুলিশ। আজ সকালে কয়েকজন নামাজ পড়তে এসেছিলেন ভারতের জাতীয় পতাকা সঙ্গে করে, তাঁদের ভিতরে যাওয়ার অনুমতি দিয়েছিল পুলিশ, কিন্তু তার পর থেকে বৈধ পরিচয় পত্র না থাকলে কাউকেই আর মসজিদের ভিতরে যাওয়ার অনুমতি পুলিশ দেয়নি।আজ  এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।
নামাজ পড়তে আসা মহম্মদ সইদ বলছিলেন, "পুলিশ খুব ভাল ব্যবস্থা করেছে, এতে নামাজ পড়তে আসা মানুষদের নিরাপত্তা সুরক্ষিত রইল, আমাকেও ঢুকতে দেওয়া হয় নি, আমি এখন বাড়ি ফিরে যাব, বাড়ি থেকে আধার ও ভোটার কার্ড নিয়ে এসে মসজিদে ঢুকে নামাজ পড়ব। "

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages