উত্তরে সমর্থন, দক্ষিণে প্রতিবাদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরে সমর্থন, দক্ষিণে প্রতিবাদ

Share This
 রাজনীতি

আজ খবর, শিলিগুড়ি, ২৪/১২/২০১৯ : পদযাত্রা বা মিছিল করার পুলিশি অনুমতি নিয়ে শিলিগুড়িতে যথেষ্ট টানাপোড়েনের মধ্যে ছিল বিজেপি। গতকাল রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে বলতে শোনা গিয়েছিল, অনুমতি না থাকলেও তাঁরা মিছিল করবেন শিলিগুড়ি শহরে। সেই অনুযায়ী  আজ বিশাল সংখ্যায় মানুষ সিটিজেনস এমেন্ডমেন্ট আইন ও এনআরসির সমর্থনে শিলিগুড়ির পথে নামলেন শিলিগুড়ির মানুষ।
বিজেপির সর্বভারতীয় কার্যকরী সভাপতি জে  পি নাড্ডা গতকাল মিছিল করে গিয়েছেন কলকাতায়। আজ শিলিগুড়িতে তাঁর নেতৃত্বে মিছিল করার কথা অনেক আগে থেকেই যায় দিয়েছিল রাজ্য বিজেপি। কিন্তু শিলিগুড়ি শহরে মিছিল করা নিয়ে পুলিশ তালবাহানা করছে বলে অভিযোগ তুলেছিল রাজ্য বিজেপি। দিলীপ ঘোষ এই ব্যাপারে বলেছিলেন, "এই রাজ্যে বিরোধীদের আন্দোলন করার অনুমতি দেওয়া হয় না."
অবশেষে আজ শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে বিজেপির মিছিল বের হয়. সেই মিছিল হসপিটাল মোর পার করে গিয়ে পৌঁছেছে এসডিও অফিসের কাছে হনুমান মন্দিরে। এই মিছিলের নেতৃত্ব দিয়েছেন যে পি নাড্ডা, মিছিলে অংশগ্রহণ করেছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফরনবীশ, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, এবং রাহুল সিনহা, মুকুল রায়, প্রতাপ ব্যানার্জি, সায়ন্তন বসু, রাজু ব্যানার্জি, সঞ্জয় সিং, মনোজ টিগ্গা, দার্জিলিঙের সাংসদ রাজু সিং বিস্তা, বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার, জলপাইগুড়ির সাংসদজয়ন্ত রায়, বালুরঘাটের সাংসদ ডক্টর সুকান্ত মজুমদার, মালদহ উত্তরের সাংসদ খগেন মুর্মু, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক, আলিপুর দুয়ারের সাংসদ জন বার্লার মত নেতারা । আজ রাজ্যের উত্তরে শিলিগুড়িতে CAAর সমর্থনে বিজেপি আর দক্ষিণে কলকাতায় তৃণমূলের প্রতিবাদের মিছিলের সাক্ষী থাকল রাজ্যবাসী। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages