দেশজুড়েই শীত আরও বাড়বে : মৌসম ভবন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশজুড়েই শীত আরও বাড়বে : মৌসম ভবন

Share This
দেশের খবর

আজ খবর  ,নতুন দিল্লী, ২৪/১২/২০১৯ :  আগামী ৪ দিন ধরে দিল্লী সহ উত্তর ভারতে শৈত্যপ্রবাহের সতর্কতা জারি করল দিল্লীর মৌসম ভবন; আগামীকাল ২৫ তারিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত দিল্লী, পাঞ্জাব, হরিয়ানা, রাজস্থান, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ড ও উত্তর প্রদেশের বিস্তীর্ণ অঞ্চলে শৈত্য প্রবাহ বইতে  থাকবে, তার সাথে ঘন থেকে অতি ঘন কুয়াশা থাকবে বলে জানানো  হয়েছে রিপোর্টে। এর ফলে দিল্লীর ট্রেন ও বিমান চলাচল ব্যাহত হতে পারে। এমনিতেই উত্তর ভারত জুড়ে শৈত্য প্রবাহ বইছে। প্রচন্ড ঠাণ্ডার কামড় রয়েছে সেখানে। কিন্তু আগামীকাল থেকে উত্তর ভারত জুড়েই তাপমাত্রা আরো কিছুটা কমে আসবে বলে সতর্ক করে দিয়েছে দিল্লীর মৌসম ভবন।  
দেশের পূর্ব দিকের রাজ্যগুলিতে বিচ্ছিন্নভাবে বৃষ্টি এবং তার সাথে বজ্র বিদ্যুতের সম্ভাবনার কথাও বলা  হয়েছে রিপোর্টে। এর মধ্যে পশ্চিমবঙ্গও রয়েছে। উত্তর বঙ্গে এমনিতেই শীতের প্রকোপ খুব বেশি রয়েছে। সেখানেও কুয়াশা অনেক বেশি, কলকাতাতেও স্বাভাবিকের চেয়ে তাপমাত্রা কম রয়েছে। বৃষ্টি পড়লে সেই তাপমাত্রা কিছুটা কম হতে পারে, তবে এখনো পশ্চিমি ঝঞ্ঝা কিছুটা রয়েছে, সেটা কেটে গেলে পশ্চিমবঙ্গেও তাপমাত্রা আরও কিছুটা কমে যেতে পারে বলে জানা গিয়েছে। 
পশ্চিমি ঝঞ্ঝা ঠিক কবে নাগাদ কাটবে, তার ওপর নির্ভর করছে তাপমাত্রা আরো কমে যাবে কিনা, তবে পূর্ব ভারতের কিছু কিছু জায়গায় সর্বনিম্ন তাপমাত্রা আগামী ৩-৪ দিনে ২ থেকে ৩ ডিগ্রি পর্যন্ত বাড়ার সম্ভাবনাও আছে; তবে দেশের বাকি অংশে সর্ব নিম্ন তাপমাত্রার বিশেষ একটা হেরফের হবে না। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages