নাচে গানে বড়দিন পালন লাইন অফ কন্ট্রোলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাচে গানে বড়দিন পালন লাইন অফ কন্ট্রোলে

Share This
দেশের খবর

আজ খবর, শ্রীনগর, ২৬/১২/২০১৯ : ভারতের লাইন অফ কন্ট্রোল সবসময়েই থাকে খবরের শিরোনামে, সারা বছর সেখান থেকে গোলাগুলির খবর আসে; কিন্তু আজ এল খুশির খবর । গতকাল বড়দিনে গান গেয়ে, নেচে কাটিয়েছেন ভারতীয় জওয়ানরা।
সেই আনন্দেরই কিছু মুহূর্তের ছবি এসে পৌঁছেছে সংবাদ মাধ্যমের হাতে। যেখানে দেখা যাচ্ছে, চতুর্দিকে  বরফের মধ্যে একটি হেলিপ্যাডের ওপর ভারতীয় জওয়ানরা বড়দিনের আনন্দে  মেতেছেন।
গতকাল বড়দিনের আনন্দে মেতেছিল গোটা দুনিয়া। ভারতের সর্বত্রই ছিল খুশীর মেজাজ। ছুটির দিন থাকায় সর্বত্র পিকনিকের ভিড় দেখতে পাওয়া গিয়েছে, মানুষ দল বেঁধে বেড়াতে গিয়েছেন এবং সারাদিন আনন্দে মেতেছিলেন। নির্জন লাইন অফ কন্ট্রোলেও তার ব্যতিক্রম হয়নি। ভারতীয় জওয়ানরা সেখানে আনন্দে মেতে উঠেছিলেন, লাউড স্পিকারে বেজেছে 'জিঙ্গল বেল, জিঙ্গল বেল' গান, তার সাথেই নেচে চলেছেন জওয়ানরা, এই এলাকায় তাপমাত্রা এখন হিমাঙ্কের অনেক নিচে। সারাদিন ধরেই চলছে তুষারপাত। সেই তুষারপাতের মধ্যেই নাচ গানের মাধ্যমে চলেছে গা গরম রাখার অধ্যায়। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages