আন্দোলনের নাম যারা হিংসা ছড়াচ্ছে তাদেরকে সহ্য করা হবে না : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আন্দোলনের নাম যারা হিংসা ছড়াচ্ছে তাদেরকে সহ্য করা হবে না : মোদী

Share This
 দেশের খবর

আজ খবর, নতুন দিল্লী, ১৬/১২/২০১৯ : 'সিটিজেনস এমেন্ডমেন্ট বিলের প্রতিবাদে ঘটে যাওয়া হিংসাত্মক ঘটনাগুলি দুর্ভাগ্যজনক, কায়েমী স্বার্থ নিয়ে যারা জনজীবনকে বিঘ্ন ঘটাচ্ছে, তাদেরকে কিছুতেই সহ্য করা হবে না', সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের  প্রতিবাদে উত্তাল হয়ে ওঠা দেশের বিভিন্ন জায়গায় আন্দোলনকারীদের এই বার্তাই দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
নরেন্দ্র মোদী আজ বলেন, "সিটিজেনস এমেন্ডমেন্ট আইন লোকসভার উভয় কক্ষ থেকেই পাস্ হয়েছে অনেক বেশি সংখ্যক সমর্থন নিয়ে। দেশের বেশির ভাগ সাংসদ তাতে সমর্থন করেছেন। কিন্তু এই আইনের বিরোধিতা করে কিছু মানুষ, পাবলিক  বা সরকারের সম্পত্তি নষ্ট করছেন, স্বাভাবিক জনজীবন ব্যাহত করছেন, সেটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। যেকোনো বিষয় নিয়ে আলোচনা হতে পারে, বিতর্ক হতে পারে, ভিন্ন মত পোষণ করা যেতেই পারে, কিন্তু আন্দোলনের নামে অশান্তি শুরু করার যে অপচেষ্টা তা সরকার মেনে নেবে না;  ভাংচুর বা অগ্নি সংযোগের ঘটনার কড়া হাতে মোকাবিলা করা হবে;"
মোদী মানুষকে আশ্বস্ত করে বলেন, "সিটিজেনস এমেন্ডমেন্ট আইন কোনো ভারতবাসীকে অসুবিধায় ফেলবে না, এই আইন তাঁদের জন্যে, যাঁরা অন্য দেশ থেকে অত্যাচারিত হয়ে আমাদের দেশে চলে আসতে  বাধ্য হয়েছেন এবং যাঁদের অন্য কোনো দেশে যাওয়ার জায়গা নেই; দেশের সাধারণ মানুষকে অসুবিধায় ফেলতে এই আইন নয়; সুতরাং আমি চাইব কেউ যেন গুজব বা অপপ্রচারে কান না দেন, কারোর উস্কানিতে এমন কোনো কাজ করবেন না, যা আইন বা সংবিধান বিরোধী। এই মুহর্তে শান্তি ও নিজেদের মধ্যে ভাতৃত্ব বজায় রাখুন। "
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages