পেঁয়াজ তো নয়, পেঁয়াজের বাবা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পেঁয়াজ তো নয়, পেঁয়াজের বাবা

Share This
রাজ্য
তুর্কি পেঁয়াজের পাশে ভারতীয় পেঁয়াজ 

আজ খবর, আসানসোল, ২৫/১২/২০১৯ : বাজারে এল নতুন পেঁয়াজ।  আর এই পেঁয়াজকে ঘিরেই বাজারে শুরু হল নতুন চর্চা এবং রসিকতা। টার্কি থেকে ভারতে  আসতে  শুরু করেছে নতুন পেঁয়াজ। 
প্রথম দফার পেঁয়াজ আজ ভোর বেলায় আসানসোলের বাজারে ঢুকতেই চোখ কপালে উঠেছে পেঁয়াজ ব্যবসায়ীদের। কারন এক একটা পেঁয়াজের ওজন ৪০০ থেকে ৫০০ গ্রাম। এমনকি ৭০০-৮০০ গ্রাম ওজনের পেঁয়াজও রয়েছে। সবচেয়ে ছোট মাপের পেঁয়াজের ওজনও প্রায় ২৫০ গ্রাম। 
জীবনের ২০-২৫ বছর পেঁয়াজ বিক্রি  করে কাটিয়ে দেওয়া ব্যবসায়ীরাও এরকম পেঁয়াজ আগে কখনো দেখেন নি বলে জানাচ্ছেন। অনেকে একে  'পেঁয়াজের বাবা' বলে সম্বোধন করছেন। বাজার করতে এসে ক্রেতারা হতভম্বের মত তাকিয়ে থাকছেন পেঁয়াজ দেখে। কতটা কিনবেন সেটাই বুঝতে সময় লাগছে তাঁদের। কিন্তু পেঁয়াজ তো কিনতেই হবে। এই পেঁয়াজেই  হয়ত অভ্যস্ত হয়ে যেতে হবে। কলকাতার বাজারগুলিতে এখনো পর্যন্ত স্যাম্পেল এসেছে, তবে আগামীকাল বা পরশুর মধ্যে বাজার ছেয়ে  যেতে পারে এই তুর্কি পেঁয়াজে। এখনো পর্যন্ত এই তুর্কি পেঁয়াজের দাম জানা যায় নি। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages